নীড় / বিবিধ / ক্যাম্পাস নিউজ / ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহের র‌্যালী

ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহের র‌্যালী

Rallyবিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে এক বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত র‌্যালীতে নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ।
র‌্যালীটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও জাকির হোসেন রোড পদক্ষিণ করে প্রশাসনিক ভবন চত্বরে এক সমাবেশে মিলিত হয়। র‌্যালীতে অংশগ্রহণ করেন পিআরটিসি পরিচালক প্রফেসর ড. পরিতোষ কুমার বিশ্বাস, প্রক্টর প্রফেসর গৌতম কুমার দেবনাথ, ভেটেরিনারি হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. রায়হান ফারুক, এপ্লাইড ফুড সায়েন্স এন্ড নিউট্রিশন বিভাগের প্রধান কাজী নাজিরা শারমিন সহ শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ।
বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ-২০১৫ এর এবারের প্রতিপাদ্য “কাজের মাঝে শিশু করবে মায়ের দুধ পান – সবাই মিলে সবখানে করি সমাধান”। দেশব্যাপী বিভিন্ন কর্মসচির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের ফুড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদের এপ্লাইড ফুড সায়েন্স এন্ড নিউট্রিশন বিভাগের উদ্যোগে র‌্যালী ও সমাবেশের আয়োজন করা হয়। র‌্যালী ও সমাবেশ হতে প্রতিপাদ্য বিষয়ে জনসচেতনতা সৃষ্টির আহ্বান জানানো হয়।

  • email:sohelsaiful13405@gmail.com

লেখকঃ Md. Saiful Islam

Md. Saiful Islam

DVM, CVASU

এটাও দেখতে পারেন

বন্যা কবলিত এলাকার প্রাণিদের জন্য করণীয়

আমাদের দেশের উত্তরাঞ্চল অর্থাৎ কুড়িগ্রাম লালমনিরহাটে বন্যা পরিস্থিতির ভয়াবহ অবস্থা বিরাজ করছে। প্রায় সকলের বাড়িতেই পানি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *