নীড় / বিবিধ / সংবাদ / নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য নিশ্চিতকরণে ইয়ন গ্রুপ কাজ করে যাবে: মোমিন উদ দৌলা

নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য নিশ্চিতকরণে ইয়ন গ্রুপ কাজ করে যাবে: মোমিন উদ দৌলা

Momin Ud Dowlah Eongroup

নিজস্ব সংবাদদাতা: নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য নিশ্চিতকরণের লক্ষ্যে- সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবে বলে মন্তব্য করেছেন ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোমিন উদ দৌলা।

ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের অঙ্গ প্রতিষ্ঠান এনিম্যাল এগ্রিকালচার বিজনেস এর Annual Conference- ২০১৮  এর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন।

গতকাল শনিবার,১৯ জানুয়ারি, রাজধানীর মহাখালীতে অবস্থিত রাওয়া কনভেনশন সেন্টারে এই Annual Conference অনুষ্ঠিত হয় ।

দিনব্যাপী এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব মোমিন উদ দৌলা।

ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রুপের সম্মানিত ভাইস চেয়ারম্যান মেজর এ বি এ মেসবাহ উদ দৌলা (অব:), নির্বাহী পরিচালক এবিএ শাহিদ উদ দৌলা, গ্রুপ পরিচালক সাঈদা দৌলা এবং পরিচালক ডা: তানিম উদ দৌলা।

জনাব মোমিন উদ দৌলা বলেন, মানুষের ভাগ্য উন্নয়ন এবং নিরাপদ ও স্বাস্থ্য সম্মত খাদ্য নিশ্চিতকরণের লক্ষ্যে নিয়ে ২০০১ সালেইয়ন গ্রুপ সৃষ্টি করা হয়েছিল। এই লক্ষ্য,উদ্দেশ্য ও প্রতিশ্রুতি পূরণকল্পে বিগত ১৮ বছর ধরে আমরা আমাদের সততা ও নীতি -নৈতিকতার সাথে কখনও কোন আপোষ করিনি এবং ভিবিষ্যতেও করবো না ই ন শা আল্লাহ।

তিনি সেলস অফিসারদের উদ্দেশে বলেন Eon অর্থ Infinity মানে অনন্ত। সুতরাং অভিষ্ট লক্ষ্য অর্জনের লক্ষ্যেপ্রত্যেককেই ইয়নকে নিজের কোম্পানি মনে করে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে।

তিনি আশা প্রকাশ করেন, সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে ইয়ন গ্রুপ এদেশে একদিন সকলের জন্য অনুকরণীয় প্রতিষ্ঠান হিসেবে মানুষের হৃদয়ে স্থান করে নিবে।

এনিম্যাল হেলথ প্রোডাক্টস লিমিটেড এর ন্যাশনাল সেলস ম্যানেজার হানিফ হোসেন নাজমুল এর স্বাগত বক্তেব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর একে একে বক্তব্য প্রদান করেন-

এনিম্যাল এগ্রিকালচার বিজনেস এর COO হাসান মাহমুদ, ইয়ন এনিম্যাল হেলথ প্রোডাক্টস লি: ডিজিএম মোঃ মাহমুদ আলম, ফিড ডিভিশনের ডিজিএম মোহাম্মদ শাহজাহান, একুয়াকালচার ডিভিশনের এজিএম মনসুর আলম দিপু, ইয়ন ফার্মার এজিএম মোঃ নাজিম উদ্দিন, হিউমান রিসৌর্সস ডিপার্টমেন্টের জিএম সুলতান মাহমুদ এবং একাউন্টস এন্ড ফিনান্স ডিপার্টমেন্টের CFO মোঃ শামসুজ্জোহা প্রমুখ।

ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ

অনুষ্ঠানে কয়েকজন কর্মকর্তাকে বিভিন্ন ক্যাটাগরিতে বেস্ট সেলস এচিভার অ্যাওয়ার্ড প্রদান করা হয়। একই সাথে অনুষ্ঠানে অংশ নেওয়া কয়েকজন আমন্ত্রিত অতিথিকে সম্মাননা দেওয়া প্রদান করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রুপের বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, প্রধান কার্যালয়ের সম্মানিত কর্মকর্তা- কর্মচারীবৃন্দসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত সেলস অফিসারবৃন্দ।

উল্লেখ্য, ইয়ন এনিম্যাল হেলথ প্রোডাক্ট লিমিটেড, ফিড ডিভিশন, ইয়ন একুয়া কালচার লিঃ, ইয়ন পোল্ট্রি এবং ইয়ন হ্যাচারীর সমন্বয়ে সম্প্রতি এনিম্যাল এগ্রিকালচার বিজনেস প্রতিষ্ঠা করা হয়।

কৃষি প্রতিষ্ঠান/আধুনিক কৃষি খামার

লেখকঃ akkbd

Avatar

এটাও দেখতে পারেন

টেলিভিশনে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সারাবাংলার ভেটেরিনারিয়ানদের নিন্দার ঝড়ঃ মহাসচিবের প্রত্যাখ্যান

প্রাণিসম্পদ অধিদপ্তরের ভবন ও জায়গা দখল করে বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন বাণিজ্য করছে, এমন শিরোনামে ইনডিপেন্ডেন্ট টেলিভিশনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.