এগ্রোভেট ফার্মার ১যুগ পূর্তি উৎসব ও বাৎসরিক সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত

Agrovet Pharma

 

বাংলাদেশের স্বনামধন্য ভেটেরিনারী ঔষধ কোম্পানী এগ্রোভেট ফার্মার ১যুগ পূর্তি উৎসব ও বাৎসরিক সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গত ৪ই ফেব্রুয়ারি ধামরাই এর মোহাম্মাদীয়া রিসোর্ট এ দিনব্যাপি এক জাকজমকপূর্ন আয়োজনের মাধ্যমে এটি অনুষ্ঠিত হয়। এগ্রোভেট ফার্মার চেয়ারম্যান আব্দুল গফ্ফার, ম্যানেজিং ডিরেক্টর আমিনুর রহমান, জেনারেল ম্যানেজার মাহফুজুর রহমান, এ.জি.এম (ফ্যাক্টরী) সিরাজুল ইসলাম সহ কোম্পানির সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারী এবং সারাদেশে কর্মরত এগ্রোভেট ফার্মার মার্কেটিং অফিসার বৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এগ্রোভেট ফার্মার ১যুগ পূর্তি উপলক্ষ্যে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষনা করা হয়।
বাৎসরিক কনফারেন্স এ মার্কেটের বিভিন্ন ক্যাটাগরিতে পূরষ্কার প্রদান করা হয়। ২০২০ সালের সেলস্ এ এমপ্লয়ী অফ দ্যা ইয়ার নির্বাচিত হন জি এম আব্দুল বারী, ১ম রানার্স আপ নির্বাচিত হন মোঃ আশরাফ আলী, ২য় রানার্স আপ নির্বাচিত হন মোঃ নয়ন মিয়া। এবং সামগ্রীক পারফর্মেন্সের উপর এগ্রোভেট ফার্মার প্রদত্ব চেয়ারম্যান্স এওয়ার্ড বিজয়ী হন মার্কেটিং অফিসার মোঃ নাজিম উদ্দিন। বিজয়ীদের পূরস্কার হিসাবে নগদ টাকা,ক্রেষ্ট এবং সার্টিফিকেট প্রদান করা হয় এবং বিদেশ ভ্রমনের জন্য বিজয়ীদের নাম ঘোষনা করা হয় । এ ছাড়াও প্রীতি ক্রিকেট টুর্ণামেন্ট , চোঁখ বেধে হাড়ি ভাঙ্গা, বেলুন সেভ খেলা ও লটারীতে বিজয়ীদের মাঝে পূরষ্কার প্রদান করা হয়।
আলোচনা পর্বে কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর আমিনুর রহমান কোম্পানীকে ফার্মাসিউটিক্যাল্স কোম্পানি হিসাবে রুপান্তারের ঘোষনা দেন। যার নিবন্ধিত নাম “রেনেসা ফার্মাসিউটিক্যাল্স লি:” তিনি কোম্পানির অগ্রগতির জন্য সকলের সহযোগীতা কামনা করেন। এবং ১যুগ পূর্তি উৎসব ও কনফারেন্স এ উপন্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানান। জেনারেল ম্যানেজার মাহফুজুর রহমান কোম্পানির সেলস্ বিভাগে পূরষ্কার প্রাপ্তদের অভিনন্দন জানান, এবং যারা পূরষ্কার প্রাপ্ত হননাই তারা যেন তাদের প্রচেষ্টা বৃদ্ধির মাধ্যমে আগামী বৎসর পূরষ্কারের আওতায় আসতে পারেন সে জন্য তিনি উৎসাহ প্রদান করেন। সর্বশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্ত ঘোষনা করা হয়।

লেখকঃ Mahfuzur Rahman

Mahfuzur Rahman
Genarel Manager Agrovet Pharma

এটাও দেখতে পারেন

eon group annual conference 2018

নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য নিশ্চিতকরণে ইয়ন গ্রুপ কাজ করে যাবে: মোমিন উদ দৌলা

নিজস্ব সংবাদদাতা: নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য নিশ্চিতকরণের লক্ষ্যে- সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবে বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.