নীড় / বিবিধ / বিভিএ / এ বিজয় সকল ভেটেরিনারিয়ানের ভাগ্য প্রস্ফুটিত হওয়ার বিজয়-ডাঃ নজরুল

এ বিজয় সকল ভেটেরিনারিয়ানের ভাগ্য প্রস্ফুটিত হওয়ার বিজয়-ডাঃ নজরুল

তরুণরা যে চাইলে যেকোন কিছু করতে পারে তা আরো  একবার প্রমাণিত হলো। ২ ডিসেম্বর ২০১৭ এর বিভিএ নির্বাচনের মাধ্যমে সারা বাংলাদেশের তরুণ ভেটেরিনারিয়ানরা তাদের রায়ের  মাধ্যমে সেকথা স্পষ্ট করে বলে দিয়েছেন, যে তারা তারুণ্যরই পক্ষ্যে।

বিজয়ের শুভক্ষণে সকল ভোটারদের উদ্দেশ্যে ড. হাবিব বলেন “তারুণ্যদীপ্ত প্যানেলকে বিজয় এনে দেয়ার জন্য ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানাচি্‌ছ, সারা বাংলাদেশের ভেটেরিনারিয়য়ানদের কাছে আমি বলেছিলাম, যে বিভিএ-কে একটা প্রাতিষ্ঠানিক একটা রুপ দিতে চাই, সেইজন্য আমরা individually কারো জন্য ভোট চাইনা, আমরা সভাপতি থেকে শুরু করে, সদস্য পর্যন্ত একটা টীমকে ভোট দিন। এই টীম কাজ করে বিভিএ-কে একটা গৌরবোজ্জ্বল যায়গায় আমরা নিয়ে যেতে চাই। এজন্য আবারো আমি সারা বাংলাদেশের ভেটেরিনারিয়ানদের কৃতজ্ঞতা জানাই, ধন্যবাদ জানাই।

বিজয়ের সংবাদ শোনার সঙ্গে সঙ্গে ডাঃ নজরুল ইসলাম বলেন, “এ বিজয় সমস্ত ভেটেরিনারিয়ানদের বিজয়, সব আপনাদের প্রচেষ্টার ফসল এবং আপনাদের প্রাণের চাহিদা। এ বিজয় বাংলার সকল ভেটেরিনারিয়ানের, এ বিজয় সকল ভেটেরিনারিয়ানের ভাগ্য প্রস্ফুটিত হওয়ার বিজয়” ।

এদিকে নির্বাচন কমিশনার ফলাফলে সাক্ষর করার প্রাক্কালে বলেন, “আমাদের সমস্ত কিছু, আমাদের টালি প্লাস আমাদের বিভিন্ন দিকে ক্যালকুলেশন, একটি জায়গায়ও কোন দ্বন্দের সৃস্টি হয় নাই”। নির্বাচন সংশ্লিষ্ট সকল পর্যায়ের কর্মকর্তা, ভোটারবৃন্দ ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ধন্যবাদ জানিয়ে তিনি ফলাফলে সাক্ষর করেন।

নবনির্বাচিত কমিটি  আগামীকাল সকাল ১১ টায় ধানমন্ডীর ৩২ নম্বরে ফুল দিয়ে  শ্রদ্ধা নিবেদনের পর কৃষিবীদদের অহঙ্কার আ ফ ম বাহাউদ্দিন নাছিম-এর সঙ্গে দেখা করবেন বলে জানা গেছে।

লেখকঃ ভেটসবিডি

প্রাণিসম্পদ সংক্রান্ত একমাত্র বাংলা ব্লগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *