নীড় / বিবিধ / বিসিএস / ৩৬তম বিসিএস প্রিলি’র ফলাফল প্রকাশিত হয়েছে

৩৬তম বিসিএস প্রিলি’র ফলাফল প্রকাশিত হয়েছে

৩৬ তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন ১৩ হাজার ৮৩০ জন। গত ৮ জানুয়ারি ৩৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষায় অংশ নেন ২ লাখ ১১ হাজার ৩২৬ জন চাকরিপ্রার্থী। প্রথম শ্রেণির দুই হাজার ১৮০ জন গেজেটেড কর্মকর্তা নিয়োগ দিতে গত ৩১ মে ৩৬তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

কমিশনের ওয়েবসাইটের পাশাপাশি মোবাইলে এসএমএসের মাধ্যমে ফল জানা যাবে।
এসএমএসে ফল জানতে টেলিটক মোবাইল থেকে BCS লিখে স্পেস দিয়ে 36 লিখে স্পেস দিয়ে রেজিস্ট্রেশন নম্বর লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। ফিরতি এসএমএসে ফল জানা যাবে।

লিখিত পরীক্ষায় অংশ নিতে কমিশনের ওয়েবসাইট (www.bpsc.gov.bd) থেকে বিপিএসসি ফরম-২ ডাউনলোড করে প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ২২ ফেব্রুয়ারি থেকে ৮ মার্চ পর্যন্ত জমা দেওয়া যাবে।
ঢাকা কেন্দ্রের প্রার্থীদের পিএসসির প্রধান কার্যালয়ে এবং অন্য বিভাগীয় কেন্দ্রের প্রার্থীদের সংশ্লিষ্ট বিভাগীয় শহরে কমিশনের আঞ্চলিক কার্যালয়ে বিপিএসসি ফরম-২ জমা দিতে হবে।

নিচে ফলাফল দেখুন-

GDE Error: Error retrieving file - if necessary turn off error checking (404:Not Found)

লেখকঃ ডাঃ তায়ফুর রহমান

ডাঃ তায়ফুর রহমান; ডিভিএম, এম এস ইন ফার্মাকোলজী (বাকৃবি); ফিল্ড রিসার্চ অফিসার, জুনোটিক ডিজিজ রিসার্চ গ্রুপ; আইসিডিডিআর,বি (icddr,b); এবং ব্লগ এডমিনিষ্ট্রেটর, ভেটসবিডি

এটাও দেখতে পারেন

psc

৩৭তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ

আজ মঙ্গলবার বিকেলে ৩৭ তম বিসিএসের প্রাক বাছাই (প্রিলিমিনারি) পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এতে মোট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *