নীড় / বিবিধ / ক্যাম্পাস নিউজ / পবিপ্রবিতে ছাগলের বাচ্চার সফল অপারেশন

পবিপ্রবিতে ছাগলের বাচ্চার সফল অপারেশন

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বরিশালের বাবুগঞ্জস্থ এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের “ভেটেরিনারি ক্লিনিকে” আজ এক ছাগলের বাচ্চার সফল “Atresia Ani” অপারেশন সম্পন্ন হয়েছে।

সকালে ক্যাম্পাস সংলগ্ন চাদপাশা ইউনিয়নের মানিক মিয়া তার একটি ছাগলের বাচ্চা নিয়ে বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি ক্লিনিকে আসেন , এবং ক্লিনিকে দায়িত্বপ্রাপ্ত ও মেডিসিন , সার্জারি এন্ড অবসটেট্রিক্স বিভাগের সহকারি অধ্যাপক ড দিব্যেন্দু বিশ্বাস অপারেশন করার সিদ্ধান্ত গ্রহন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উক্ত বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক ডা মোঃ আনিসুর রহমান , সহকারী অধ্যাপক ড মোঃ লালমদ্দিন মোল্লা ।

উক্ত অপারেশনে সহযোগিতা করেন উক্ত অনুষদের ডক্টর অফ ভেটেরিনারি মেডিসিন ডিগ্রির ৮ম সেমিস্টারের ছাত্র-ছাত্রী বৃন্দ।

অপারেশনের পর ছাগলের বাচ্চা সুস্থ আছে এবং স্বাভাবিক হতে কিছুদিন পর্যবেক্ষণে  থাকতে হবে বলে জানান সার্জন ড দিব্যেন্দু বিশ্বাস।

 

লেখকঃ মোঃ মুস্তাফিজুর রহমান পাপ্পু

I am a student of Faculty of animal science & veterinary medicine of PATUAKHALI SCIENCE & TECHNOLOGY UNIVERSITY( PSTU) Lives in khanpura ,babugonj Barisal , ( Outer campus of PSTU ) . My home town is JHENAIDAH . Also i am the General Secretary of Veterinary Student's Association ( VSA) of PSTU (www.vsa-pstu.webs.com) and Joint-Secretary of Bangladesh Veterinary Student's Federation(BVSF) central committee . Mobile -01915 084474. 01771 444402

এটাও দেখতে পারেন

মিশন র‌্যাবিসে অংশ নিতে ভারতে সিভাসু শিক্ষার্থী

যুক্তরাজ্য ভিত্তিক দাতব্য সংস্থা ‘Mission Rabies’ এর আমন্ত্রণে Education campaign program এ অংশ নিতে ৮ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *